নাজমুল হাসান,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসার উপজেলায় “খান্দুলী ডাসার মানবকল্যাণ সংগঠন (KDMS)” নামের এক স্বেচ্ছাসেবী সংগঠন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটিতে সভাপতি হিসেবে স্থান পেয়েছেন ইলিয়াস হাওলাদার ও সাধারণ সম্পাদক এর পদে রয়েছেন হাফিজুল শিকদার।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম,পরিচালক যথাক্রমে মোঃ তাইজুল ইসলাম ও শামীম বেপারী কর্তৃক স্বাক্ষরীত এই কমিটি ঘোষণা করা হয়।

৩রা জুলাই(সোমবার) উপজেলার ঘোষেরহাটের চৌরাস্তায় অবস্থিত সংগঠনটির কার্যালয়ে বসে উক্ত কমিটি ঘোষণা করা হয়।এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা সাইদুল কবিরাজ,মমিনুল ইসলাম কালু মোল্লা,রুহুল আমীন মিয়াসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম এই বিষয়ে বলেন, সামাজিক উন্নয়ন ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতি সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার লক্ষ্যে এই সংগঠনটি প্রতিষ্ঠা করি।এরই ধারাবাহিকতায় সংগঠনকে আরো গতিশীল করার জন্য এই কমিটি কার্যকর ভূমিকা রাখবে বলে আমি আশা করি।

এ ব্যাপারে সংগঠন এর পরিচালক মোঃ তাইজুল ইসলাম ও শামীম বেপারী বলেন, সংগঠনটি প্রতীষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য,পবিত্র ঈদ-উল আজহার ঠিক একদিন পূর্বে গত ২৮শে জুন (বুধবার) বিকেলে উপজেলার কাজীবাকাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অবস্থিত পশ্চিম খান্দুলী ইসলামীয়া ইবতেদায়ী মাদ্রাসা প্রাংগনে প্রায় অর্ধশত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণের মধ্য দিয়ে সংগঠনটির কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version