এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সি আনারুলকে বিপুল পরিমাণ ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ এবং বিদেশীমদ সহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩

র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকশ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২ জুলাই (রবিবার) দিবাগত রাতে দিনাজপুর জেলার সদর উপজেলাধীন ৬নং আউলিয়াপুর ইউনিয়নের অর্ন্তগত স্কুলপাড়া ঘুঘুডাঙ্গা সাকিনস্থ জনৈক মোঃ মাহাবুর রহমান এর ইটের তৈরী টিনের ছাউনির অব্যবহৃত বসত বাড়ি হতে তাকে আটক করা হয়। এসময়, সেখান থেকে ৫৫২ বোতল ফেন্সিগ্রিপ, ২৫ বোতল ফেন্সিডিল সর্বমোট ৫৭৭ বোতল এবং ৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

আটককৃত কারবারি মোঃ আনারুল ইসলাম (২২) দিনাজপুর জেলার সদর উপজেলার স্কুলপাড়া ঘুঘুডাঙ্গা গ্রামের মোঃ মোফাজ্জল হোসেনের ছেলে।

সুত্র আরো জানায়, আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ আনারুল ইসলাম দিনাজপুরের মাদক সিন্ডিকেটের মধ্যে অন্যতম। সে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন কৌশল ব্যবহার করে মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেন্সিডিল, ফেন্সিগ্রিল সহ বিদেশী মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে। ধৃত আসামী পরিত্যক্ত বা অব্যবহৃত বাসাবাড়িকে কেন্দ্র করে স্থানীয় লোকজনের চোখের আড়ালে অবৈধ মাদকদ্রব্য সমূহ মজুদ করে ব্যবসা করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সি আনারুল পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল, ফেন্সিগ্রিল সহ বিদেশী মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে।

আটককৃতের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

Share.
Leave A Reply

Exit mobile version