ম.ব.হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর চাটখিল উপজেলা সন্ত্রাসী হামলায় ৭জন আহত ও দোকান লুট ও বাড়ী ভাংচুরের ঘটনায় ঘটেছে।

গতকাল শনিবার (১জুলাই) দিবাগত রাতে উপজেলার খিলপাড়া ও রামনারায়নপুর ইউনিয়নের সংযোগ স্থল ইটপুকুরিয়া নামক বাজারে সন্ত্রাসী হামলার ঘটনা দুর্বত্তরা ২টি দোকান ও ১টি বাড়ি ভাংচুর করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়।
দুর্বত্তদের হামলায় সেলিনা আক্তার (২৪), সাকিব (১৭) ফারুক (২২)সহ ৭জন গুরুতর আহত হয়।
আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে খিলপাড়ার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকার লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
ইটপুকুরিয়া বাজারের ব্যবসায়ী মান্নান জানান, রাত সাড়ে ৮ টার দিকে সন্ত্রাসী রিয়াজ, মহিন, কালা, সোহেল, স্বর্নাসহ ৩০/৩৫জনের একটি দল মুখে মুখোশ বেঁধে দেশিও অস্ত্র শস্ত্র নিয়ে বাজারে হামলা করে। দুর্বত্তরা আমার দোকানসহ আব্দুর রশিদের দোকান ভাংচুর করে নগদ ১ লাখ টাকা সহ দোকানের ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই কামরুজ্জামান জানান, তিনি খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বত্তরা পালিয়ে যায়। তিনি কয়েকজন দুর্বত্তের নাম সংগ্রহ করে এদেরকে গ্রেফতারের জন্য কয়েকটি স্থানে অভিযান চালান।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন এ ব্যপারে তিনি থানায় অভিযোগ হয়েছে। ঘটনা তদন্ত করে দুর্বত্তদের গ্রেফতার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Share.
Leave A Reply

Exit mobile version