বুধবার, জুন ২৬, ২০২৪

গাইবান্ধায় মডেল ফার্মেসী ও ডিপার্টমেন্টাল স্টোরের উদ্বোধন 

যা যা মিস করেছেন

 

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: নকল, ভেজাল ওষুধ বিক্রয় রোধে এবং ন্যায্য মূল্যে ওষুধ বিক্রি নিশ্চিতের লক্ষ্যে গাইবান্ধায় তালুকদার ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোরের উদ্বোধন করা হয়েছে ।

২৫ জুন রবিবার সন্ধ্যায় গাইবান্ধা জেলা হাসপাতাল রোডের যমুনা ক্লিনিক সংলগ্ন এই মডেল মেডিসিন শপ ও ডিপার্টমেন্টাল স্টোরের উদ্বোধন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক শিকদার কামরুল ইসলাম । এ সময় তিনি বলেন, পর্যায়ক্রমে প্রত্যেক মেডিসিনের দোকানকে মডেল মেডিসিন শপের আওতায় আনা হবে। এতে ক্রেতারা ন্যায্যমূল্যে মানসম্মত ওষুধ ক্রয় ও এন্টিবায়েটিকের ডোজ সম্পর্কে জানতে পারবেন।

তালুকদার ফার্মা’র সত্ত্বাধিকারী বুলবুল আহমেদ বলেন , গাইবান্ধায় মানসম্মত ঔষধ সরবরাহ নিশ্চিত করাই আমাদের লক্ষ্য । আমাদের ফার্মেসীতে একজন প্রশিক্ষিত মেডিকেল ফার্মাসিস্ট আছে যার তত্ত্বাবধানে পরিচালিত হবে এই মডেল মেডিসিন শপটি ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security