আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জ উপজেলার চৌপথি বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৮ পিস নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে তারাগঞ্জ থানা পুলিশ ।

পুলিশ সূত্রে জানা যায় , শনিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুর্শা ইউনিয়নের চৌপথি বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ অফিসের পাশ থেকে নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির সময় অনন্তপুর বড়বাড়ী এলাকার মৃতঃ মাহাতাব উদ্দীনের ছেলে রাজু আহমেদ (৪৮) ও কাজীপাড়া এলাকার মৃতঃ মফিল কাজীর ছেলে কাজী সাজ্জাদ (৪৯) কে গ্রেফতার করা হয় । এসময় তারা দৌড়ে পালানোর চেষ্টা করেছিল । প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে তারাগঞ্জ উপজেলা সহ আশপাশ এলাকার মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণি ২৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ট্যাপেন্টাডল দেখতে ইয়াবার মতো। কিন্তু ইয়াবা নয়। এটি ব্যথানাশক ওষুধ। এই ট্যাবলেটই এখন ব্যবহৃত হচ্ছে ইয়াবা আর হেরোইনের বিকল্প হিসেবে। গুঁড়ো করে ইয়াবা আর হেরোইনের মতো সেবন করছেন মাদকসেবীরা।

থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতকে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজার রহমান।

Share.
Leave A Reply

Exit mobile version