এতদিন নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার ও অভিনেত্রী হিসেবে আলোচনায় ছিলেন নোরা ফাতেহি। এবার নতুন আরও দুটি পরিচয় যুক্ত হলো এ বলিউড তারকার।

নিজের গাওয়া গানের ভিডিও প্রকাশের মধ্য দিয়ে কণ্ঠশিল্পী হিসেবে নিজেকে তুলে ধরলেন নোরা। একই সঙ্গে প্রযোজকের খাতায়ও নাম লিখিয়েছেন। যদিও এর আগে ফিফা বিশ্বকাপ মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে তাঁকে গলা মেলাতে দেখা গেছে, তবে সেটি তাঁর কণ্ঠশিল্পী পরিচয় তুলে ধরে না। কিন্তু নিজেই গেয়েছেন ‘সেক্সি ইন মাই ড্রেস’ শিরোনামের একক গান। এবং এই গানের মিউজিক ভিডিও প্রযোজনাও করেছেন তিনি।

এর মধ্য দিয়ে কণ্ঠশিল্পী ও প্রযোজক দুই পরিচয়ে নতুনভাবে নিজেকে মেলে ধরা। নোরার গানের ভিডিওটি পরিচালনা করেছেন মরক্কোর পরিচালক আবদেররাফিয়া এল আবদিউই এবং কোরিওগ্রাফি করেছেন ভারতের রাজিত দেব।

গানের টিজার প্রকাশের পর থেকেই আলোচনায় ছিলেন নোরা। এখন দেখার অপেক্ষা গান প্রকাশের পর দর্শক-শ্রোতার কী প্রতিক্রিয়া হয়। এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে নোরা বলেছেন, ‘সেক্সি ইন মাই ড্রেস’ গানটি প্রকাশের মধ্য দিয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশের বিষয়টি দারুণ লাগছে। এটি একটি আন্তর্জাতিক ট্র্যাক, যেখানে আমাকে নতুনভাবে আবিষ্কার করতে পারবেন সবাই; যা শ্রোতার হৃদয় আন্দোলিত করবে বলেই আমার বিশ্বাস।

Share.
Leave A Reply

Exit mobile version