বিশেষ প্রতিনিধি,

পুরান ঢাকার কোতয়ালী থানাধীন ৩৭ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেনকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

বুধবার (২১ জুন) পুরান ঢাকার সদরঘাট এলাকায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ৩৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মাহিম বলেন , বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগকে কলঙ্কিত করতে বিভিন্ন কুচক্রী মহল কাজ করে তাদের মধ্যে অন্যতম চাঁদাবাজ গুন্ডাবাহিনী পরিচালক কবি নজরুল কলেজের শিক্ষার্থীদের কলম রেখে হাতে অস্ত্র  তুলে দেওয়া ছাত্রদলের সাবেক সভাপতি তুহিন তুহিনের একনিষ্ঠ কর্মী ইউসুফ মোল্লা। যে বর্তমানে চাঁদাবাজি গম ও চাল চুরি মামলায় বরিশাল  কারাগারে আছেন। সে ছাত্রলীগকে কলঙ্কিত করেছে। ছাত্রলীগ থেকে তাকে আজীবন বহিষ্কার করার দাবি জানাই।

মানববন্ধনে  ৩৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন বলেন, যারা জামায়াত-বিএনপির  এজেন্ডা বাস্তবায়ন করে তাদেরকে অনতিবিলম্বে বহিষ্কার করতে হবে। ইউসুফ হোসেন তাদের মধ্যেই একজন। এদের বহিষ্কার না করলে বঙ্গবন্ধুকে যেরকম কতিপয় সন্ত্রাসীরা আশেপাশে থেকে হত্যা করেছে। প্রধানমন্ত্রীর উপরও তেমনি আক্রমণ আসতে পারে।

এদিকে এব্যাপারে জানতে চেয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুন্ডু বলেন, এ ব্যাপারে থানা ছাত্রলীগের সাথে কথা বলুন, আর আমিও যেহেতু জানলাম, বিষয়টি দেখছি আমি।

Share.
Leave A Reply

Exit mobile version