আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ

গ্রামীণ ব্যাংক কলারোয়া এরিয়া যশোর জোনের আওতাধীন ৯টি শাখা শার্শার বাগআঁচড়া, গোগা, বেনাপোল, হেলাতলা চন্দনপুর, খোরদো, কেড়াগাছী, সরসকাটি, ও কয়লা, শাখার কেন্দ্রের সম্মানিত সদস্যদের মাঝে বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৩ উপলক্ষে ৯৩ হাজার ৮ শত ২৬ টি বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকলে এ গাছের চারা গুলো বিতরণ করা হয়।

গ্রামীণ ব্যাংক খোরদো শাখার ব্যবস্থাপক বলরাম সরকারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, কলারোয়া এরিয়া ম্যানেজার মোঃ আয়নুল হক। এসময় তিনি বলেন গাছ মানুষের বন্ধু, গাছ নানা ভাবে আমাদের উপকার করে। খাদ্য, বস্ত্র, অক্সিজেন, ওষুধ ইত্যাদি আমরা গাছ থেকে পায়, গাছের উপকারিতা বলে শেষ করা যাবে না। প্রাণী জগতের অস্তিত্ব রক্ষায় উদ্ভিদের কোন বিকল্প নেই। গাছ আছে বলেই পৃথিবী আজও বসবাসের যোগ্য। তাই বেশি বেশি গাছের চারা রোপণ করতে সদস্যদের মাঝে উৎসাহ প্রদান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খোরদো পুলিশ ফাড়ির ইনচার্জ নবাব আলী, খোরদো শাখার সহকারী ম‍্যানেজার বি, এম সেলিম ইকবাল, খোরদো প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শেখ আশিক রেজা, দৈনিক গ্রামের কাগজ প্রত্রিকার প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, এবং খোরদো শাখার সকল সদস্য বৃন্দসহ এলাকার গন্য মান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

গাছের চারা কর্মসূচিকে কেন্দ্র করে এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

Share.
Leave A Reply

Exit mobile version