তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে শ্বশুর বাড়ির লোক কর্তক নির্যাতনের প্রতিশোধে ননদ সাদিয়া আক্তার নামে ৫ বছর বয়সী শিশুকে হত্যার অভিযোগে রাজিয়া বেগম (২১) নামের ওই গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যায় সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান গৃহবধূকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত রাজিয়া বেগম উপজেলার কাপাসিয়া ইউনিয়নের ভাটি বুড়াইল (কাদেরের চর) গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী।

পুলিশ জানায়, গৃহবধূ রাজিয়া বেগমকে তার শ্বশুর সাইফুল ইসলাম বিভিন্ন সময় খারাপ কাজ করার জন্য কুপ্রস্তাব দিতো। শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নানা অযুহাতে তাকে নির্যাতন করতো পরিবারের লোকজন। অমানবিক নির্যাতনের প্রতিশোধ নিতে সোমবার (১৯ জুন) ননদ সাদিয়া আক্তারকে গলা টিপে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ডুবিয়ে ঘাস দিয়ে ঢেকে রাখে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশু সাদিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পরে পুলিশ সারারাত অভিযান চালিয়ে বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে শিশু সাদিয়ার ভাবি রাজিয়া বেগমকে গ্রেফতার করে হত্যার রহস্য উদঘাটন করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে রাজিয়া বেগম হত্যাকান্ডের দায় স্বীকার করেছে।

ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, শিশু সাদিয়া হত্যার ঘটনায় গৃহবধূ রাজিয়া বেগমকে গ্রেফতারপূর্বক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version