নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড প্রচারণার সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের গাড়ি বহরে হামলা ও গুলিবর্ষণ করেছে সন্ত্রাসীরা।

শনিবার (১৭ জুন) বিকেল ৩টার সময় উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় নিয়াজ মোর্শেদ এলিটের প্রধান রাজনৈতিক সমন্বয়ক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীর কমিটির দফতর সম্পাদক যুবলীগ নেতা আছিফুর রহমান শাহীন, মো. আলি, রমজান আলী বাবলু, শওকত আজিম রিংকু, মো. শাহাবুদ্দিন সহ বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্মক আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী নিয়াজ মোর্শেদ এলিট নেতাকর্মীর নিয়ে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস মিয়ার কবর জিয়ারত করেন। এর পরপরেই এলিট প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড তোলে ধরে প্রচারণা শুরু করেন। এ পর্যায়ে তার গাড়িবহর মিরসরাই ইকোনমিক জোনের সড়কে আসলে হামলাকারীরা বালুর ট্রাক দিয়ে পথ রোধ করে হকস্টিক, রাম দা, চাইনিজ কুড়ালসহ দেশীয় নিয়ে অতর্কিত হামলা চালায়।

ঘটনার পরপরেই নিয়াজ মোর্শেদ এলিটের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে লাইভে এসে আহত আছিফুর রহমান শাহীন বলেন, ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মাস্টারের নেতৃত্বে তৌহিদ আনোয়ার বাপ্পি, আবদুল্লাহ আল নাঈম রবিন, ফিরোজ খান, আবু নসর রিপন, মোমিনুল ইসলামসহ অর্ধশতাধিক যুবক তার গাড়িবহরে হকস্টিক, রাম দা, চাইনিজ কুড়ালসহ দেশীয় নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা সবাই স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার মোশারফের অনুসারী বলে তিনি জানান।

এবিষয়ে জানতে মিরসরাই থানার ওসি কবির হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঝামেলায় আছেন বলে কল কেটে দেন। পরবর্তীতে তাকে আবারও কল দেয়া হলে তিনি রিসিভ করেননি।

Share.
Leave A Reply

Exit mobile version