২০১০ সালে দাবাং ছবিতে সোনাক্ষী সিনহার অভিনয় সবার নজর কেড়েছিল। সেখানে পুলিশ কর্মকর্তার সঙ্গে প্রেমে হাবুডুবু খেয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহার ‘দাহাড়’ সিরিজ়টি। ইতোমধ্যে এই সিরিজ়ে তার অভিনয়ের প্রশংসা করছেন সবাই।

বর্তমানে জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন সোনাক্ষী। প্রেম জীবনও বেশ উপভোগ করছেন তিনি। এতদিন সামাজিক মাধ্যমের পাতায় দেখা গিয়েছিল সেই প্রেমের ঝলক। এবার ক্যামেরার সামনেও মিলল তার প্রমাণ।

‘জ়ারা হাটকে জ়ারা বাঁচকে’ ছবির সাফল্য উদযাপন করতে সম্প্রতি আয়োজন করা হয়েছিল একটি পার্টির। সেই পার্টিতে একসঙ্গেই এসেছিলেন সোনাক্ষী ও তার চর্চিত প্রেমিক জহির ইকবাল। সেখানে ক্যামেরার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবিও তুললেন তারা।

তাদের একসঙ্গে দেখে ফটোগ্রাফারদের প্রশ্ন— কবে বিয়ে করছেন তারা! সেই প্রশ্ন শুনে লজ্জায় লাল সোনাক্ষী।

এর আগে সোনাক্ষীর ৩৬তম জন্মদিনে অভিনেত্রীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জহির লেখেন, ‘লোকে তো কত কথাই বলবে। তবে তুমি জানো যে আমার ওপর ভরসা করতে পারও। গোটা পৃথিবীটা দেখ তুমি। তুমিই সেরা, তোমার গর্জন চলতে থাকুক— আই লাভ ইউ।’

জহিরের এই সোজাসাপ্টা প্রশংসায় পাল্টা হৃদয়ের ইমোজি পাঠান সোনাক্ষীও।

সোনাক্ষী ও জহিরের দুজনেরই বলিউডে অভিষেক ঘটে সালমান খানের হাত ধরে। ‘দাবাং’ ছবিতে সালমানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সোনাক্ষী। অন্যদিকে সালমানের প্রযোজনা সংস্থা এসকেএফের ব্যানারে ‘নোটবুক’ ছবিতে নায়ক হিসেবে যাত্রা শুরু করেন জহির।

Share.
Leave A Reply

Exit mobile version