(বরগুনা) প্রতিনিধি:-

বরগুনার পাথরঘাটায় মোঃ ইব্রাহিম খলিল (৫২) আনসার ব্যাটালিয়ন কর্মকর্তার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে তারই আপন বোন মোসা: ফাতিমা বেগম (৫৭) বিরুদ্ধে।
জানা গেছে, তার ভাই মোঃ ইসা তার বোন মোসা: সালমা বেগমকে মারধর করে এবং মারধরের কথা শুনে তার ভাই মোঃ ইব্রাহিম খলিল উক্ত স্থানে গেলে তাকেও মারধর করার চেষ্টা করেন এবং পরবর্তীতে তার নামে মামলা দিয়ে তাকে হয়রানি করছে।
স্থানীয় সূত্রে জানা যায় ইব্রাহিম খলিল দীর্ঘদিন যাবত অসুস্থ সেদিন তার বোনর সাথে হওয়া ঝগড়া শুনে বাড়ির সামনে গেলে ইসা ও তার ছলেরা মিলে মোঃ ইব্রাহিম খলিলকে মারধরের হুমকি দেয়। পরে শুনতে পেয়েছি তার নামে মামলা করা হয়েছে, তবে কি কারণে মামলা করা হয়েছে তা যানা নেই।
ইব্রাহিম খলিল জানান, আমি রোড এক্সিডেন্ট করে দীর্ঘদিন যাবত পায়ের হাড় ও বুকের হাড় ভেঙে যাওয়া চিকিৎসার মাধ্যমে কোন রকম সুস্থ হয়ে বাড়িতে আসি, বর্তমানে আমার ভাঙা পায়ে রড ডুকানো রয়েছে যার কারনে আমার লাঠি নিয়ে হাটতে হয়। আমি কি ভাবে অন্য কাউকে মারতে যাবো। তিনি আরো বলেন, এর আগেও তার ভাই ইছা মাতুব্বর বেশ কয়েকবার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেন বলে অভিযোগ করেছেন।
ফাতিমা বেগম বলেন, আমি সত্য ঘটনা লিখি মামলা করেছি। ভাই আমাকে মারধর করেছে।
Share.
Leave A Reply

Exit mobile version