বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মৌলভীবাজারে জাল টাকাসহ আটক-১।

যা যা মিস করেছেন

আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে কুচক্রী মহলের তৎপরতা বেড়ে চলেছে বিভিন্ন স্থানে পশুর হাট, বিভিন্ন শপিং মহলে উৎসবকে পুঁজি করে মূলত এদের উদ্যেশ্য। তমধ্যে মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৫ হাজার টাকার জাল নোটসহ রকিব আলী নামে একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে শহরের এম সাইফুর রহমান রোডের বাটন গ্যালারির দ্বিতীয় তলার শো-রুম থেকে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে সদর থানা পুলিশ মোবাইল ফোনে খবর আসে যে কেনাকাটা করার সময় জাল টাকা দেয়ায় জনগণ এক ব্যক্তিকে আটক করে রেখেছে। সদর থানার এসআই কে এম নুর ই আলম পুলিশ ঘটনার যাচাইয়ের জন্য ঘটনাস্থলে গিয়ে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে তার পরহিত লুঙ্গিতে গচ্ছিত রাখা ৩০ টি ৫০০ টাকা মূল্যের জাল নোট জব্দ করেন।

আটককৃত রকিব আলী মৌলভীবাজারের রাজনগর উপজেলার চাটি মেলাঘর গ্রামের মৃত রইছ আলীর ছেলে।

এ ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এ (বি) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে জানতে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ হারুনুর রশিদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামির নিকট জাল টাকাসহ আটক করে আজ শুক্রবার আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security