রবিবার, জুন ৯, ২০২৪

জয়পুরহাটের চোলাই মদসহ আটক-১

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জয়পুরহাট সদর উপজেলায় ১হাজার ২০ লিটার চোলাই মদসহ ১ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার ভোরে সদর উপজেলার পার্লি কুর্মিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলেন- সদর উপজেলার পার্লি কুর্মিপাড়া এলাকার মৃত সুরেন কুর্মির পুত্র শ্রী উত্তম কুমার কুর্মি। শুক্রবার সকালে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, জয়পুরহাট সদর উপজেলার পার্লি কুর্মিপাড়া এলাকায় নিজ বাড়ীতে চোলাই মদ তৈরী করে বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১হাজার ২০ লিটার চোলাই মদসহ ঐ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
র‌্যাব আরো জানায়, তিনি দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় গাঁজা অবৈধভাবে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী সরবরাহ করে আসছিল জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। সে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে নিজ বসত বাড়ীতে তৈরী এবং তৈরীকৃত চোলাই মদ সংরক্ষণ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

পরে তার বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ মোতাবেক একটি মামলা রুজু হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security