বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আফগানিস্তান সিরিজ কঠিন হবে: তামিম

যা যা মিস করেছেন

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে পুরোদমে অনুশীলন শুরু করছে বাংলাদেশ। আগামী ১০ জুন বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান দল। প্রথম ভাগের সফরে টাইগারদের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলবে তারা।

তবে প্রতিপক্ষকে মোটেও সহজভাবে নিচ্ছেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। একইসঙ্গে জানিয়েছেন, তারা মানসম্পন্ন দল।

শুক্রবার (২ জুন) গণমাধ্যমে মুখোমুখি হয়ে তামিম জানিয়েছেন দ্রুতই দেশে পৌঁছাবেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এছাড়া আফগানিস্তানকে নিয়ে এই টাইগার অধিনায়ক বলেন, ‌‘আমার মনে হয়ে প্রধান কোচ এসে যাবেন ৩ বা ৪ জুন। তখন থেকে আমরা মূলত স্কিল ক্যাম্পে চলে যাব। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ সবসময় ইন্টারেস্টিং। আফগানিস্তান মানসম্পন্ন দল। আজকে তাদের পারফরম্যান্স দেখেছেন (শ্রীলঙ্কাকে হারিয়েছে)।’
অধিনায়ক তামিম বলছেন আফগানিস্তান সিরিজ কঠিন হবে, ‘আমাদের তিন বিভাগেই পারফরম্যান্স নিশ্চিত করতে হবে। এটা বাংলাদেশের জন্য কঠিন সিরিজ হবে। কারণ তাদের মানসম্পন্ন বোলিং আক্রমণ রয়েছে। আশা করি আমরা ভালো করে প্রস্তুত হবো। আমরা টেস্ট দিয়ে শুরু করছি। এরপর মাঝখানে ওয়ানডের জন্য প্রস্তুতি নেব। আমরা মূলত টেস্ট নিয়েই চিন্তা করছি আপাতত।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security