সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

জুড়ীতে ১১ জুয়াড়ি পুলিশের জালে

যা যা মিস করেছেন

মৌলভীবাজারের জুড়ীতে ১১ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। জুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন এবং পুলিশ পরিদর্শক( তদন্ত) হুমায়ুন কবীরদ্বয়ের নেতৃত্বে জুড়ী থানার একদল পুলিশ অদ্য বৃহস্পতিবার (১ লা জুন) অপরাহ্নে জুয়া খেলার সরঞ্জাম এবং জুয়ার বোর্ডে প্রাপ্ত বি়ভিন্ন মূল্যমানের সর্বমোট ৪,১৫০ টাকাসহ মোট ১১ জন জুয়ারিকে আটক করা হয়।

জুড়ী থানাধীন ইদানিং মাদক ও জুয়ার সাথে জড়িত বেশকিছু অপরাধী পুলিশ ও ডিবির হাতে আটক হয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। যার ফলে জুড়ীতে মাদক ও জুয়া খেলার প্রবণতা ধীরে ধীরে কমে আসছে। পুলিশ ও ডিবির এসব অভিযানের ফলে সাধারণ মানুষ সাধুবাদ জানিয়ে আশা প্রকাশ করছে। তাদের কার্যক্রম অব্যাহত থাকলে জুড়ী একটি মাদকমুক্ত ও জুয়া মুক্ত উপজেলা হিসেবে গড়ে উঠবে।
জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মোশাররফ হোসেন ১১ জন জুয়াড়ি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের এর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security