...
শুক্রবার, মে ১৭, ২০২৪

দিনাজপুরের শহরের একটি বসতবাড়ি থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

দিনাজপুরের পৌর শহরের ক্ষেত্রীপাড়া নামক এলাকা থেকে ৭২ বছর বয়সী মোঃ আজাদ শফিকুল আলম বাবু নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।
বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম। দিনাজপুর কোতোয়ালি থানা সুত্র  জানায়, বুধবার (৩১ মে) দুপুরে মৃতের ছোট ভাই মো তারিকুল ইকবাল সবুজ, পিতা- মৃত মেহেরাব আলী, সাং- ষষ্টীতলা, থানা- কোতয়ালী, জেলা- দিনাজপুর থানায় গিয়ে জানায় যে, তাহার বড় ভাই মো: কালাম শফিকুল আলম বাবু (৭২) ক্ষেত্রীপাড়া সাকিনস্থ পৈতৃক বাড়ীতে একা বসবাস করিত। বাড়ীর কেয়ারটেকার জিয়াউর রহমানের মাধ্যমে জানতে পারেন যে বেলা সারে ১১ টার সময় তার ভাই খাট হইতে পড়ে গিয়ে বমি করছিল তাকে খাটের উপর তুলিয়া উঠানোর পড়ে সে মৃত্যু বরন করেন। বিষয়টি জানার পর উক্ত মৃত্যু সংক্রান্তে থানায় একটি ইউডি মামলা রজু পূর্বক তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল দিনাজপুর পৌর শহরের ক্ষেত্রীপাড়া বকুলতলা মোড়ের ৩০০ মিটার দক্ষিনে একটি বসতবাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানার পক্ষ থেকে দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা এসআই জাহিদুল প্রাথমিক সুরতহালের প্রতিবেদন শেষ করেন। এবং বিধি মোতাবেক মৃতদেহটি ময়নাতদন্তের জন্য এম আঃ রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেন।
তবে, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে জানায় কোতোয়ালী থানা সুত্র।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.