সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

দিনাজপুরে ফিল্মি স্টাইলে কিশোরীকে অপহরণ, অতঃপর…

যা যা মিস করেছেন

দিনাজপুরে র‌্যাব-১৩ কর্তৃক অভিযানে চাঞ্চল্যকর অপহরণ মামলার আসামী গ্রেফতার সহ ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, গত ৩০মে (মঙ্গলবার) দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার স্থানীয় বিন্ন্যকুড়ি বাজার হতে ১৭ বছরের মাদ্রাসা পড়ুয়া এক কিশোরী বাড়ি ফেরার সময় পথি মধ্যে মোঃ রেজাউল ইসলাম (২১) নামের এক যুবক ফিল্মি কায়দায় একটি মাইক্রোবাস যোগে ভিকটিমকে ভয় দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরবর্তীতে উক্ত ঘটনা সংক্রান্তে অপহৃত কিশোরীর পিতা বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। তৎপ্রেক্ষিতে, র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং আসামিকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে সচেষ্ট হয়।
অবশেষে, অপহরণকারীর অবস্থান চিহ্নিত করে ঐ দিন ৩০ মে (মঙ্গলবার) রাতেই নীলফামারী জেলার সদর উপজেলার বাবুরহাট নামক এলাকায় র‌্যাবের একটি বিশেষ টীম অভিযান চালিয়ে অপহরণকারীকপ আটক করতে সক্ষম হয় এবং আসামির হেফাজত হতে অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়। আটককৃত আসামি মোঃ রেজাউল ইসলাম দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বিন্যাকুড়ি (মেড়াইডাঙ্গা) এলাকার মোঃ জাহাঙ্গির আলম এর পুত্র।
আটককৃত অপহরণকারী ও উদ্ধারকৃত ভিকটিমকে বিধিমোতাবেক দিনাজপুর জেলার চিরিরবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব- ১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security