সোমবার, এপ্রিল ৮, ২০২৪

জয়পুরহাটে আওয়ামীলীগ ও বিএনপি’র পাল্টপাল্টি সমাবেশ আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও দ্রব্যমূলের ঊর্দ্বগতিসহ ১০ দফা দাবিতে বিএনপি’র বিক্ষাভ সমাবেশ

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট প্রতিনিধিঃ

আন্দোলনের নামে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে জয়পুরহাটে শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ।
শনিবার দুপুরে শহরের জিরা পয়েন্টে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারন সম্পাদক জাকির হোসেন মন্ডল ও সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে শান্তি সমাবেশের বদলে আওয়ামীলীগ তা প্রতিহত করবে।

অন্যদিকে দ্রব্যমূলের ঊর্দ্বগতিসহ ১০ দফা দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ করেছে বিএনপি। শনিবার বেলা দুপুর শহরের চিনিকল সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে সেখান এক জনসমাবেশ জেলা বিএনপির সাবেক সভাপতি মমতাজ উদ্দীন মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আলীম, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব, বিএনপি নেতা নাফিজুর রহমান পলাশ, সরদার লিয়াকত আলী, আলী হাসান মুক্তা, মতিয়র রহমান, এম এ সামাদ বাবু, মুশফিকুল আলম বুলু, জেলা তাঁতী দল নেতা দেলোয়ার হোসেন, জেলা যুবদল নেতা শরিফুল ইসলাম ও ছাত্রদলের রাইসুল আলম রিপন, স্বেচ্ছাসেবক দল নেতা এ্যাড, রুহুল আমিন ফারুখ, জহুরুল ইসলাম, হাসানুজ্জামান তুষার প্রমুখ।

কেদ্রীয় বিএনপি নেতা ফয়সল আলীম বলেন, ‘ সর্ব ক্ষেত্রে এই ব্যার্থ সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় নিরেপক্ষ ত্বত্তাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে বিদায় নিতে হবে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security