র‌্যাব ১৩, দিনাজপুর কর্তৃক অভিযানে মাত্র ৪০০ টাকার প্রলোভন দেখিয়ে চাঞ্চল্যকর ধর্ষণের চেষ্টা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী গ্রেফতার করা হয়েছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়,  গত ১৫ মে বিকাল আনুমানিক ৪ ঘটিকার সময় ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার জনৈক ব্যক্তির কন্যা ১২ বছর বয়সী ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা শিক্ষার্থী মাদ্রাসার ক্লাস শেষে নিজ বাড়ীতে আসার পথে পথি মধ্যে একই সাকিনস্থ এলাকার উৎশৃঙ্খল ও কুট কৌশলকারী নামে পরিচিত ব্যক্তি বর্ণিত ভিকটিমকে কৌশলে তার নিজ বাড়ীতে ডেকে এনে ৪০০ টাকার প্রলোভন দেখিয়ে উক্ত ভিকটিমের পরনের পায়জামা খুলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। ভিকটিম কৌশলে ঐ বাড়ী হতে দৌড়ে পালিয়ে এসে তার মা’কে বিষয়টি জানায়। উল্লেখ্য যে, ঐ ব্যক্তি ইতিপূর্বেও বিভিন্ন সময়ে একাধিকবার ভিকটিমকে কু-প্রস্তাব সহ স্থানীয় মেয়ে’দের বিভিন্ন অশ্লীল কথাবার্তা বলে আসছিল। এরই প্রেক্ষিতে ভিকটিমের পিতা গত ২১ মে ভুল্লি থানায় হাজির হয়ে উপরোক্ত ঘটনা সংক্রান্তে একটি মামলা দায়ের করেন। উক্ত আলোচিত ধর্ষণের চেষ্টা ঘটনার বিষয়টি স্থানীয়ভাবে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। যার প্রেক্ষিতে, র‌্যাব ১৩ বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্তে নামে এবং আসামিকে গ্রেফতারে সচেষ্ট হয়।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ মে (শনিবার) ভোর রাতে উক্ত ধর্ষণের চেষ্টা মামলার একমাত্র আসামীকে ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার আশ্রমপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে আত্মগোপন অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার জাহানপাড়া এলাকার মৃত খরদ আলী ওরফে খয়র উদ্দিনের পুত্র মোঃ আব্দুল খালেক ওরফে মঙ্গুলু (৫০)।
সুত্র আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সহিত তার জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে এবং গ্রেফতার এড়ানোর লক্ষে সে উক্ত এলাকায় আত্মগোপন করে ছিল মর্মে জানায়। উপরোক্ত আসামী র‌্যাব কর্তৃক গ্রেফতার হওয়ায় উক্ত এলাকার স্থানীয় লোকজন স্বস্তি প্রকাশ সহ আনন্দ উল্লাস করেছে।
গ্রেফতারকৃত আসামীকে বিধিমোতাবেক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন
র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্প এর সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।
Share.
Leave A Reply

Exit mobile version