বৃহস্পতিবার, মে ২, ২০২৪

প্রতারনার অভিযোগে মৌলভীবাজারের প্রতারক ঢাকায় গ্রেপ্তার

যা যা মিস করেছেন

প্রতারনা করে ৩০ লাখ টাকার বিনিময়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিল প্রার্থীকে জিতিয়ে দেওয়ার কথা বলে নতুন পন্থা অবলম্বনের অভিযোগে এক যুবককে আটক করেছে গোয়েন্দা শাখার সদস্যরা।

গতকাল সোমবার (২২ মে) বিকেলে ঢাকার টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত যুবকের নাম ফয়জুল ইসলাম আরিফ (৩৫)। তিনি মৌলভীবাজারের কমলগঞ্জ থানার দক্ষিণ কানাইদেশী গ্রামের বাসিন্দা বসির উদ্দিনের ছেলে। গাজীপুর মহানগরের কুনিয়া তারগাছ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।
পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রতীক বরাদ্দের পর টঙ্গীর কয়েকজন কাউন্সিল প্রার্থীর সঙ্গে পরিচয় হয় আরিফের। পরে তাদের ৩০ লাখ টাকার বিনিময়ে কাউন্সিলর পদে বিজয়ী করার প্রস্তাব দেন তিনি। নির্বাচন কমিশনে তার লোক আছে ও র‍্যাবের সহযোগিতায় কাউন্সিলর প্রার্থীদের তিনি বিজয়ী করিয়ে দিতে পারবেন মর্মে এসব কথা বলেন জানান।
বিষয়টি জানতে পারে গোয়েন্দা শাখা (ডিজিএফআই) ও র‍্যাব। পরে কৌশলে তাকে আটক করে টঙ্গী পূর্ব থানা-পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, ‘নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন আরিফ। টাকার বিনিময়ে কাউন্সিলর পদে বিজয়ী করার কথা বলে প্রতারণা করার সময় তাকে আটক করে ডিজিএফআই ও র‍্যাব। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত তথ্য পরে তুলে ধরা হবে বলে ওসি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security