বৃহস্পতিবার, মে ২, ২০২৪

হাতীবান্ধায় তিন ক্যাটাগরিতেই শ্রেষ্ঠ পশ্চিম বেজগ্রাম দাখিল (এস এস‌ সি) ভোকেশনাল মাদ্রাসা

যা যা মিস করেছেন

হযরত আলী,
লালমনিরহাট প্রতিনিধিঃ
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর আলোকে লালমনিরহাটের হাতীবান্ধায় শ্রেষ্ঠ মাদ্রাসা পশ্চিম বেজগ্রাম দাখিল এস এস‌ সি ভোকঃ মাদ্রাসা ও উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) মাওলানা আব্দুর রহিম সুপার,পশ্চিম বেজগ্রাম দাখিল এস এস‌ সি ভোকঃ মাদ্রাসা ও শ্রেষ্ঠ শিক্ষার্থী ঐ মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র মোরসালিন হোসেন নির্বাচিত হয়েছেন ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, হাতীবান্ধা উপজেলার ১৬ টি দাখিল মাদ্রাসার মধ্যে সার্বিক দিক বিবেচনা করে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

এ বিষয়ে পশ্চিম বেজগ্রাম দাখিল এস এস‌ সি ভোকঃ মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রহিম বলেন,টানা দুই বার আমার প্রতিষ্ঠান শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে এবং আমি পরপর তিন বার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হই।

এবং এবার প্রথম শ্রেষ্ঠ শিক্ষার্থী আমার প্রতিষ্ঠানের ৮ম শ্রেণীর ছাত্র মোরসালিন হোসেন নির্বাচিত হয়েছেন

এই কৃতিত্বের পিছনে আমার প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও কমিটির অনেক অবদান রয়েছে। আমার প্রতিষ্ঠান ও আমাকে শ্রেষ্ঠ নির্বাচিত করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে জাতীয় শিক্ষা সপ্তাহ বাস্তবায়ন কমিটির মাধ্যমে যাচাই-বাছাই করে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়েছে ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করা হয়েছে পশ্চিম বেজগ্রাম দাখিল এস এস‌ সি ভোকঃ মাদ্রাসা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security