বুধবার, জুলাই ১০, ২০২৪

মহাসড়কে আম বাজার, তীব্র যানজটে চরম ভোগান্তিতে জনগণ, নীরব ভূমিকায় প্রশাসন

যা যা মিস করেছেন

যশোর – সাতক্ষীরা মহাসড়কের বেলতলা দক্ষিন বঙ্গের সর্ব বৃহৎ আম বাজারটি মহাসড়ক সংলগ্ন হওয়ার কারণে প্রতিদিন তীব্র যানযটের সৃষ্টি হচ্ছে। ইজারা বিহীন এই আম বাজারে প্রতিদিন শত শত আম বাহী ট্রাক, পিকআপ সহ অন্যান্য পরিবহন রাস্তার উপরে এবং রাস্তার পাশে যত্রতত্রভাবে রাখার কারণে সাধারণ পথচারী সহ বিভিন্ন যানবাহনের সাধারণ যাত্রীরা, বিশেষ করে রোগী শিশুবাচ্চা বয়স্ক মানুষ গুলোর নিশ্বাস বন্ধ হয়ে যাওয়ার উপক্রম। অথচ প্রশাসনের পক্ষ থেকে দফায় দফায় যানযট নিরাসনের আস্বাস দিলে অবস্থার কোন পরিবর্তন হয়নি।আম বাজার কর্তৃপক্ষ বা অত্র এলাকার প্রশাসনের নির্বিকার ভূমিকায় হতবাক হাজারও জনগন। জনমনে হাজারও প্রশ্ন প্রশাসনের কাজ কি? বোলতলা সড়কে শৃঙ্খলা বজায় রাখার দায়িত্ব কার? আম বাজার কর্তৃপক্ষকে কেন কোন দিকনির্দেশনা দেওয়া হচ্ছেনা বা কেন এই ভোগান্তির বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছে না। প্রশাসনের কাছে অচিরেই এই ঝুকিপূর্ন আমবাজারটি অপসরন করে নির্ধারিত একটি স্থানে স্থানান্তর করার দাবি জানিয়েছেন পথচারী, যাত্রীরাসহ সচেতন মহল।

এবিষয়ে নাভারণ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুল আল- মামুন জানান, যানজট এবং আমবাজার অপসরনের বিষয়ে ঊদ্ধতনো কর্মকর্তার সাথে আলোচনা করবো নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ