বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

নাইক্ষ্যংছড়িতে প্রায় ৩১ কোটি টাকা ব্যায়ে উনয়নমূলক প্রকল্পের উদ্বাধন

যা যা মিস করেছেন

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রায় ৩১ কোটি টাকা ব্যায়ে উনয়নমূলক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

প্রকল্পের উদ্বোধনে পার্বত্য মন্ত্রী বলেন- “কেবল শহর নয়, তৃণমূল পর্যায়ে উন্নয়ন পৌছে দেয়াই বর্তমান সরকারের লক্ষ্য” বাংলাদেশের উন্নয়ন শুধু আর্থ-সামাজিক উন্নয়নই নয়, প্রাকৃতিক পরিবেশ রক্ষায়ও আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে।
৪র্থ শিল্প বিপ্লবের সঙ্গে তাল মেলাতে সক্ষম দক্ষ জনগোষ্ঠী গড়ে তুলতে তাঁর সরকার ইতোমধ্যে প্রশিক্ষণের ব্যবস্থা নিয়েছে ্উল্লেখ করে তিনি বলেন, প্রত্যেকটা নাগরিকের সুযোগ-সুবিধা নিশ্চিত করার পাশাপাশি তাদের মৌলিক চাহিদাগুলো যাতে পূরণ হয়, তার নিশ্চয়তা রেখেই সরকার প্রকল্প গ্রহণ করে এবং তা সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে মানুষের জীবনে যাতে একটা স্বাচ্ছন্দ বোধ আসে তার ব্যবস্থাও করে যাচ্ছে।

এসময় তিনি পার্বত্য জেলা পরিষদ, উন্নয়ন বোর্ড, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ, সড়ক ও জনপদ বিভাগ, , স্টেডিয়াম গ্যালারি নির্মাণ, সড়ক উনয়ন, পানি সরবরাহ প্রকল্প, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, স্বাস্থ্য প্রকৌশল বিভাগ টেকনিক্যাল ইনস্টিটিউটসহ মোট ১৩টি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বাধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হসেন, , জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর ও ক্যানওয়ান চাক,জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, উপজলা চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মোসলে উদ্দিন, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াসিন আরাফাত, জেলা পরিষদর নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকশলী শর্মিষ্ঠা আচার্য্য। এছাড়াও, স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ