বুধবার, জুন ১২, ২০২৪

পাঁচবিবিতে ৪ মাদক ব্যবসায়ী আটক ২৯ বোতল ফেন্সিডিলসহ উদ্ধার

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সদস্য পাঁচবিবির সীমান্ত এলাকা থেকে গতকাল বুধবার গভীর রাতে ৪ মাদক ব্যবসায়ীসহ ২৯ বোতল ফেন্সিডিল আলটক করেছে। আটককৃতরা হলো পূর্বকয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রুবেল ইসলাম (২৯), ছেলোবেলো গ্রামের আনিছুর মন্ডলের ছেলে মোঃ সুমন হোসেন (২৮), জয়পুরহাট সদরের বড়তাজপুর গ্রামের মোঃ সেরাজুল ইসলামের ছেলে মোঃ সাজ্জাদ হোসেন (২৮) ও আব্দুল মতিনের ছেলে মোঃ সাজেদুর রহমান সাজু (২৫)। আজ বৃহস্প্রতিবার সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, আটককৃতদের কাছ থেকে ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন থেকে নেশা জাতীয় ফেন্সিডিল অবৈধভাবে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। আজ বৃহস্পতিবার সকালে আটক আসামীদের পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়। এব্যাপারে একটি মামলা হয়েছে বলে পাঁচবিবি থানার ওসি জাহিদুল হক নিশ্চিত করেছেন।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security