মৌলভীবাজারের রাজনগর উপজেলার সরখরনগর জামে মসজিদে টানা ৪০ দিন জামায়াতে নামাজ আদায়কারী কিশোরদের ৬৭টি বাইসাইকেল ও একইসাথে ৩৯ দিন নামাজ আদায়কারী কিশোরদের মাঝে ১১টি পানির ফিল্টার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৬ মে) সরখরনগর জামে মসজিদ প্রাঙ্গণে মসজিদ রিচালনা কমিটির সভাপতি আব্দুল মুকিদ লনি মিয়া এর সভাপতিত্বে সরখরনগর পুরাতন জামে মসজিদের খতিব হাফিজ ফরহাদ আহমদ এর সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর (অবঃ) সাইফ আল আমীন খোকন।
সরখরনগর জামে মসজিদের মোতাওয়াল্লি রিপন আহমদ এর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি হুসাইন আহমদ, সাবাজ মিয়া, শায়েখ মিয়া, সাধারণ সম্পাদক রুমেল আখন্দ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ তোফায়েল আহমেদ, শিহাব আহমদ, রায়হান আহমদ প্রমুখ।
জানা যায়, রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের সরখরনগর গ্রামের মেজর (অবঃ) সাইফ আল আমীন খোকন এলাকার কিশোরদের ধর্মীয় শিক্ষা ও নৈতিক জাগরণের উৎসাহ তৈরির লক্ষ্যে এই মহতী উদ্যোগ গ্রহণ করেন। গত ২০ মার্চ শুরু হওয়া টানা ৪০ দিন একটানা ফজরের নামাজ জামাত আদায়ের প্রতিযেগিতা, যা গত ২৮ এপ্রিল শেষ হয়। এতে অংশগ্রহন করেন এলাকার ৮৪ জন কিশোর। তাদের মধ্যে টানা ৪০ দিন জামায়াতে নামাজ আদায়কারী ৬৭ জন কিশোরকে বাইসাইকেল ও একইসাথে ৩৯ দিন নামাজ আদায়কারী ১১ জন কিশোরকে ১১টি পানির ফিল্টার বিতরণ করা হয়‌‌। অদ্য মঙ্গলবার (১৬ মে) সরখরনগর পুরাতন জামে মসজিদে একটি আনুষ্ঠানিকতার মাধ্যমে বাইসাইকেল ও পানির ফিল্টার গুলো কিশোরদের মধ্যে বিতরণ করা হয়।
Share.
Leave A Reply

Exit mobile version