নীলফামারীর ডিমলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১৫-মে) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অংশগ্রহণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, ডিমলা সিভিল ডিফেন্স এর ফায়ার ফাইটার রিয়াজ উদ্দিন শেখসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানরা।

সভায় আগামী ২৩ মে মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তির অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয় তা হলো উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বেরিয়ে শহর প্রদক্ষিণ শেষে বিজয় চত্ত্বরে বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভা করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version