রবিবার, জুন ২৩, ২০২৪

শার্শার আলোচিত মাদক ব‍্যাবসায়ী গাঁজা গনি’সহ গ্রেফতার ২

যা যা মিস করেছেন

যশোরের শার্শা উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল গনি (ওরফে) গাঁজা গনি, ও তবিবর রহমান নামে একজন মাদক সেবনকারীকে আটক করেছে পুলিশ। সোমবার (১৫ ই মে) সকাল ১১ টার সময় তাদেরকে আটক করা হয়। আটক আব্দুল গনি ঝিকরগাছা উপজেলা মোবারক পুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে, ও তবিবর রহমান শার্শা উপজেলার গোগা গ্রামের আব্দুল বারিকের ছেল।
আব্দুল গনি বিবাহ সূত্রে বতর্মানে ৭নং কায়বা ইউনিয়নের বাগুড়ী গ্রামে বসবাস করে।

জানা গেছে, আব্দুল গনি দীর্ঘদিন ধরে বাড়িতে মাদকদ্রব্য বিক্রি করে আসছে, এমন সংবাদের ভিত্তিতে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রীর এসআই আকতারুল ইসলাম মাদকদ্রব্য (গাঁজা) বিক্রির কালে তাকে ও অপর এক ক্রেতাকে হাতেহাতে আটক করে।

পরে শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভুমি) ফারজানা ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে দুইজনকে ১শত’ টাকা করে ২শত’ টাকা জরিমানা ও ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এবিষয়ে শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) ফারজানা ইসলাম বলেন, বাংলাদেশ সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন, তারই ধারাবাহিকতায় দুইজন ব্যক্তিকে মাদকের সাথে জড়িত থাকায় ২ শত টাকা জরিমানা ও দুইজন কে ১৫ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। এবং মাদকের বিরুদ্ধে চলোমান অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security