বুধবার, জুন ২৬, ২০২৪

ছেলে হত্যার বিচার দাবিতে সড়কে বসে আন্দোলন করছে মা

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় নিখোঁজের ৫ দিন পর ধান ক্ষেত থেকে উদ্ধার হওয়া শিশু বায়োজিদ হত্যার সাথে জড়িত আসামিদের ফাঁসির দাবিতে দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী ।

১৫ মে সোমবার দুপুরে গাইবান্ধা -গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে কাজীর বাজার এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন শিশু বায়োজিদ হোসেনের মা রায়হানা বেগম, মাহামুদুল হাসান প্রান্ত ,ইউপি সদস্য মজনু মিয়াসহ বায়োজিদ হোসেনের পরিবারের সদস্যরা । প্রতিবাদকারীরা বায়োজিদ হত্যার সাথে জড়িত শিরিকুল ,রোমান ,সোহাগ ,বিদ্যুত ,ও ববিতার ফাঁসির দাবিতে বিভিন্ন স্লোগান দেন ।

এদিকে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করায় গাইবান্ধা গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায় ফলে রাস্তার দুই পাশে তীব্র যানজট সৃষ্টি হয় । পরে গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেনের আশ্বাসের ভিত্তিতে এলাকাবাসী অবরোধ তুলে নেয় ।

উল্লেখ্য গত ৮ মে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় গাইবান্ধা পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোরাবান্দা গ্রামের চার বছর বয়সী শিশু বায়োজিদ হোসেন । নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে নিহত বায়োজিদের মা রায়হানা বেগম পলাশবাড়ী থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন । এরপর ১৩ ই মে তালুক ঘোরাবান্দা গ্রামের দুই কৃষক জমিতে কাজ করতে গেলে তারা একটি অর্ধগলিত খন্ডিত মরদেহ দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে । এ ঘটনায় বায়োজিদ হোসেনের মা রায়হানা বেগম বাদী হয়ে হত্যায় জড়িত সন্দেহে তার প্রতিবেশী শিরিকুলকে কয়েকজনের নাম উল্লেখ করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security