মৌলভীবাজারের শহরতলীর জগন্নাথপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মোটরসাইকেল চালককে মামলা দেওয়ায় ক্ষোভে নিজের মোটরবাইকে আগুন লাগিয়ে দেন এক যুবক।‌

রোববার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খাদিজা তাহিরার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এ ঘটনা ঘটে। এ সময় মামুন আহমদ নামের যুবক নিজের মোটরসাইকেলে আগুন লাগার দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন।
আহমদ বলেন, শনিবার আমি মোটরসাইকেলে কাজের জন্য ওয়ার্কশপে নিয়ে যাই। কিছু কাজ করার পর রাতে বাইক নিয়ে বাড়ি চলে যাই। রোববার দুপুরে বাড়ি থেকে এসে পাম্পে বাইকে তেল ও কেরোসিন কিনে আবার ওয়ার্কশপে যাওয়ার পথে ভ্রাম্যমাণ আদালত আমাকে আটকায়। আটকানোর পর আমি বলি সাইকেলের কাগজসহ সবকিছু আছে এবং কাগজগুলো ওয়ার্কশপে রাখা আছে।
এরপর তারা আমাকে সাদা কাগজে স্বাক্ষর করতে বলেন। আমি সাদা কাগজে স্বাক্ষর অস্বীকৃতি জানাই। পরে তারা আমার নাম ঠিকানা নিয়ে বলেন স্বাক্ষর করার জন্য। আমি তাতেও স্বাক্ষর করতে অস্বীকৃতি জানালে সেসময় তারা আমাকে স্বাক্ষর করার জন্য জোর করেন। একপর্যায়ে ক্ষোভে রাগে আমি আমার মোটরবাইকে আগুন লাগিয়ে দেই।
এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খাদিজা তাহিরার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, শ্রীমঙ্গল সড়কে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। একজন মোটরসাইকেল চালককে জেরা করায় তিনি নিজের বাইকে নিজেই আগুন ধরিয়ে পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসে।

Share.
Leave A Reply

Exit mobile version