টালিউডের সংসদ এবং জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি যখন যাই করেন, তার ভক্তদের কাছে সেটাই ভালো লাগে। গতকাল সোমবার (২৪ এপ্রিল) এমন এক ছবি আবারও ইন্সটাগ্রাম পোস্ট করলেন মিমি চক্রবর্তী।

ছবিতে দেখা গেছে, মিমির পাতলা শরীরে জড়িয়ে রয়েছে দুধ সাদা রংয়ের চিকনকারী শাড়ি। যা দেখতে খুবই দৃষ্টিনন্দন। পোস্ট করা এই ছবি যে কারও রাতের ঘুম কেড়ে নিতে পারে। একই সঙ্গে তার স্লিভলেস চিকনকারি কাজের উপর তৈরি করা একটি অসাধারণ ব্লাউজ খুব সুন্দর মানিয়েছে।

পাশাপাশি চুলটাকে খুব সুন্দর করে বেঁধেছেন এই অভিনেত্রী। শাড়ির সঙ্গে তার অসাধারণ মেকআপ,ঠোঁটে সুন্দর লিপস্টিক আর চোখের মেকআপ যেন আরো সুন্দর করে তুলেছে মিমি চক্রবর্তীকে।

ছবিতে আরও দেখা গেছে, কানে পরেছেন খুব সুন্দর একটি দুল, যা শাড়ির সঙ্গে ভীষণ মাননসই হয়েছে, তবে যেহেতু ঝোলা একটা বড় দুল পরেছেন। তাই বোধ হয়, মিমি চক্রবর্তী গলায় আর কিছু পরেননি, কারণ পুরো মনোযোগটাই যাতে দুলের ওপরে যায়। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোশুট করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি এই ছবিটি শেয়ার করার পরে প্রায় ২৫ হাজার রিয়েক্ট দিয়েছেন ভক্তরা। তিনি খুব সুন্দরভাবে শাড়ি পরেছেন যা দেখে কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বয়ে গেছে।

 

টিএমবি/এইচ

Share.
Leave A Reply

Exit mobile version