মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১০৫ লিটার চোলাই মদ সহ এক ব্যবসায়ায়ীকে গ্রেপ্তার করেছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুস ছালেকের নেতৃত্বে পুলিশ রবিবার (২৩ এপ্রিল) রাতে এক অভিযান চালিয়ে মাদকসহ অনন্ত লাল কৈরী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।
কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ রবিবার (২৩ এপ্রিল) রাতে গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া উপজেলাধীন কর্মধা ইউনিয়নের কালিটি চা বাগান (বাঁশ লাইন) সাকিনস্থ এক বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী অনন্ত লাল কৈরীকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে তল্লাশী করে তার বসত ঘর থেকে ১০৫ লিটার চোলাই মদ উদ্ধার ও তা জব্দ করা হয়।
মাদক ব্যবসায়ী উপজেলার কালিটি চা ( বাঁশ লাইন) এর বাসিন্দা মৃত লক্ষী নারায়ন কৈরি প্রকাশ গাছউয়া কৈরির ছেলে অনন্ত লাল কৈরী(৩৫) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাকৃত আসামির বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে জানতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুস ছালেক জানান, চোলাই দেশীয় মদ সহ ১ জনকে গ্রেপ্তার পূর্বক বিজ্ঞ আদালত আজ সোমবার(২৪ এপ্রিল) সকালে মৌলভীবাজার পাঠানো হয়েছে। তিনি আরও বলেন পুলিশ সুপার স্যার এর নির্দেশ মাদক মুক্ত এলাকা চাই। এই মর্মে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে কাজ করে যাচ্ছি।

Share.
Leave A Reply

Exit mobile version