সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে ধান কাটতে গিয়ে হঠাৎ বজ্রপাতে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং সঙ্গে থাকা এক যুবক মারাত্মক আহত হয়েছেন। নিহত কিশোর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুর কান্দি গ্রামের হাসেম আলীর ছেলে রমজান আলী (১৬)। আহত যুবক একই গ্রামের আব্দুল হকের ছেলে মুকিত মিয়া (২৫)। নিহত কিশোর আহত যুবকের সম্পর্কে চাচাতো ভাই। রোববার সকাল ১১ টার দিকে এই মৃত্যুর ঘটনাটি ঘটেছে।

জানা যায়, রোববার (২৩ এপ্রিল) সকালে উপজেলার কুকুর কান্দি গ্রামের কয়েকজন ধান কাটার শ্রমিক মিলে বাড়ির সামনে গোলাঘাট হাওরে ধান কাটতে যান। ধান কাঁটার একপর্যায়ে হঠাৎ চারদিক অন্ধকার হয়ে প্রবল বাতাসের সঙ্গে বজ্রপাত হয়। এসময় ঘটনাস্থলেই রমজান আলী নামে এক কিশোর অঙান হয়ে পড়েন এবং তার সঙ্গে থাকা চাচাতো ভাই মুকিত মিয়া গুরুতর আহত হন। পরে দুইজনকে সঙ্গে থাকা অপর লোকজন উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে এখানকার জরুরি বিভাগের চিকিৎসক রমজান আলীকে মৃত্যু ঘোষণা করেন এবং আহত মুকিত মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস মিয়া বলেন, সকালে গোলাঘাট হাওরে ধান কাটতে গিয়ে এক কিশোর বজ্রপাতে মারা গেছে এবং আহত হয়েছে অপর এক যুবক। আহত যুবককে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে, আইনি প্রক্রিয়া চলছে।

ঘটনার পরপরই তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা সবাইকে হাওরে সাবধানে থাকার জন্য অনুরোধ জানান এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা করেন।

Share.
Leave A Reply

Exit mobile version