লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্ণা ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা(ঈদ মোবারক) জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক চেয়ারম্যান জনাব মোঃ এ্যাডভোকেট আরিফুল ইসলাম ।

বিশিষ্ট সমাজসেবক চেয়ারম্যান এ্যাডঃ আরিফুল ইসলাম বলেন,ইউনিয়নবাসীসহ সকল মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।আমি বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। রমজানের আত্মাশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে। ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান ক্রান্তি- লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঈীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালাবাসাপূর্ন সমাজ এবং দেম গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পরুক সবার মাঝে, সারা বাংলায়। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন তিনি।

শুভেচ্ছান্তেঃ এ্যাডভোকেট আরিফুল ইসলাম । সিন্দুর্ণা,হাতীবান্ধা,লালমনিরহাট

Share.
Leave A Reply

Exit mobile version