মৌলভীবাজারের ঐতিহ্যবাহী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শাহবন্দর যুব সংস্থা (শাযুস) এর পক্ষ থেকে পবিত্র মাহে সিয়াম সাধনার মাস উপলক্ষে সৌহার্দ বিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

অদ্য বৃহস্পতিবার (২০ এপ্রিল) শাহবন্দর পালকি কমিউনিটি সেন্টারে, শাযুস সভাপতি শাহ মোহাম্মদ রাজুল আলীর সভাপতিত্বে ও আতাউর করিম ইকতিয়ারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন, বিশেষ অতিথি হয়ে থাকেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ওসি) আশরাফুল ইসলাম, শাযুস পৃষ্ঠপোষক পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক খালেদ চৌধুরী, সদস্য এস আর মসুদ,আলাউদ্দিন আলা, সাইদুজ্জামান জয়নাল, রুহেল আহমদ, নজমুল হক, সাবেক সভাপতি সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন জুবায়ের আহমেদ জুবের, সাহেদ আহমদ, এসপিএল সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ছিলেন শায়েখ আহমদ চৌধুরী, নাসরুম মিনাল্লাহ পুলক, উপস্থিত ছিলেন শাহবন্দর সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ইঞ্জিঃ জহিরুল ইসলাস জাকির, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি জোসেফ আলী চৌধুরী। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন শাহবন্দর জামে মসজিদের পেশ ইমাম ডাঃ মঈনুদ্দিন আহমদ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন শাযুস একটি প্রাচীনতম ঐতিহ্যবাহী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। সংগঠন প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ স্বাধীনতার ৪ দিন পর মুক্তিযুদ্ধোদের চেতনা নিয়ে গড়ে উঠা সংগঠনটি কিছুদিন হলো বনাঢ্য আয়োজনে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান করে দেশে বিদেশে দৃষ্টান্ত স্থাপন করেছে। এমন একটি সংগঠন সবাই প্রত্যাশা করে। এই সংগঠন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় অনুষ্ঠান সহ সমাজের সব দিক নিয়েই কাজ করে থাকে। মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলুক আরও অনেক দূর।

Share.
Leave A Reply

Exit mobile version