বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ব্লুটুথ কানেক্টেড স্কুটার নিয়ে এলো টিভিএস

যা যা মিস করেছেন

বাংলাদেশে প্রথম ব্লুটুথ কানেক্টেড স্কুটার নিয়ে এলো টিভিএস। মঙ্গলবার দুপুরে এক ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে টিভিএস অটো বাংলাদেশ লি. মোটরসাইকেল তা প্রকাশ করে।

টিভিএস অটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হুসেইন বলেন, আমরা বাংলাদেশের মার্কেটে টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশন বাজারজাত করতে পেরে আনন্দিত। স্মার্ট স্কুটার হিসেবে এটি একজন রাইডারকে সর্বোত্তম সন্তুষ্টি প্রদানে বদ্ধপরিকর। টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশন একটি বিশেষ ধরনের স্কুটার, যা তরুণ গ্রাহকদের আকাক্সক্ষা পূরণের জন্য ডিজাইন করা হয়েছে।

উদ্বোধন উপলক্ষ্যে মন্তব্য করতে গিয়ে টিভিএস মোটর কোম্পানির ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল নায়েক বলেন, টিভিএস মোটর কোম্পানি সবসময় আমাদের গ্রাহকদের আকাঙ্ক্ষা পূরণে সর্বোত্তম প্রযুক্তির সাথে মোটরসাইকেল উদ্ভাবন করার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করে থাকে। টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশন বাজারজাত করার সাথে সাথে আমরা বাংলাদেশের তরুণদের জন্য একটি আকর্ষণীয়, উদ্ভাবনী এবং উন্নত স্কুটার নিয়ে এসেছি। স্কুটারটি সারা বিশ্বে জেনারেশন জেডের মধ্যে ইতোমধ্যেই এর পারফরম্যান্স, স্টাইল এবং প্রযুক্তি দিয়ে প্রিয় স্কুটার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। আমরা আত্মবিশ্বাসী যে, এটি বাংলাদেশের স্কুটার বিভাগে একটি বিশেষ স্থান তৈরি করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security