প্রায় দুই বছর পর প্রেক্ষাগৃহে ফিরছেন বলিউড অভিনেতা সালমান খান। আগামী ২১ এপ্রিল মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটিতে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শেহনাজ গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, পূজা হেগডের মতো তারকারা।

মুক্তি উপলক্ষে এরইমধ্যে একের পর এক চমক দিয়ে প্রচারণা শুরু করেছে সিনেমাটির সংশ্লিষ্টরা।

সদ্য প্রকাশিত পোস্টারে সালমানের লুক ঝড় তুলেছে নেটদুনিয়ায়। সেই রেশ কাটতে না কাটতেই প্রকাশ করা হয়েছে একটি ভিডিও। যা দর্শকদের কৌতুহল আরও বাড়িয়ে দিয়েছে। শুধু ভক্তরা নন, ভিডিওটি দেখে সালমানের প্রশংসায় পঞ্চমুখ তার সহকর্মীরাও।

সালমানকে আজকের দুনিয়ায় সত্যিকারের মানুষ হিসেবে অভিহিত করে পূজা হেগডে বলেন, মানুষ যখন সত্যিকারের হয় তখন তা সবসময়ই প্রিয় হয়। বিশেষ করে আজকের বিশ্বে। তিনি সেই সত্যিকারের মানুষ। তার মনের কথা বলার ধরনটা আমি পছন্দ করি।

পলক তিওয়ারি বলেন, সে সত্যিই সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ। সাধারণ উপলব্ধি কী তা আমি জানি না। তবে তিনি আমাদের সকলের আগে ফ্লোরে আসেন। তিনি সকলের সামনেই ঘুমান এবং তিনি অত্যন্ত কঠোর পরিশ্রমও করেন। এ জন্যই আজ তিনি এ জায়গায় পৌঁছাতে পেরেছেন।

শেহনাজ গিল বলেন, ভাইজান আমার ভাইয়ের মতো। আমার ভাই আমার কাছে আমার জীবন। সিদ্ধার্থ নিগম বলেন, আমি সৌভাগ্যবান সালমান স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি।

 

টিএমবি/এস

Share.
Leave A Reply

Exit mobile version