নীলফামারীর ডোমারে নির্মানাধীন মার্কেটের একটি ছাদের সাটারিং খুলতে গিয়ে ছাদ থেকে পড়ে গুরুতর আহত বনমালী(৬০) নামে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ডে অবস্থিত সাহিদা মার্কেটে এই দুর্ঘটনাটি ঘটে। ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় নির্মান শ্রমিক বনমালী। এ সময় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু ঘটে। বনমালী উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড রাজপাড়া গ্রামের মৃত বিজয় চন্দ্র রায়ের ছেলে।
প্রত্যক্ষদর্শী রাজমিস্ত্রি শুনিল চন্দ্র রায় জানান, আমরা এক সাথে ছাদের উপরে কাজ করছি। ছাদের সাটারিং খুলতে গিয়ে শাবল পিছলে গিয়ে নিচে পরে গিয়ে গুরুতর আহত হন তিনি।
মৃত ব্যক্তির ছেলে দিপক চন্দ্র রায় জানান, আমাকে ফোন করে বলা হয় বাবা খুব অসুস্থ। বোড়াগাড়ী মেডিকেলে নিয়ে গেছে। আমি দ্রæত সেখানে যাই। সেখান থেকে ডাক্তারা রেফার্ড করলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে নেওয়ার পথিমধ্যে বাবার মৃত্যু হয়। কাজ করার সময় ছাদ থেকে তিনি পড়ে যান বলে শুনেছি। মার্কেটের মালিকের মেয়ে শাওন বলেন, বনমালী ভাই আমার পরিবারের সদস্য ছিলেন। তিনি আমাদের বাড়ীর যাবতীয় দেখাশুনা করতেন। তার এই মৃত্যু আমরা কোনভাবেই মেনে নিতে পারছিনা।
ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version