তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

পবিত্র রমজানকে পুঁজি করে সারাদিন রোজা শেষে ইফতার পর্ব তখনি সব ভেজাল খাদ্য সামনে রেখে চলছে রমারমা বানিজ্য। এরই ধারাবাহিকতায় মমৌলভীবাজারে জিলাপি তৈরিতে কাপড়ের রঙ মেশানোর দায়ে শ্রীমঙ্গল শহরতলীর ষ্টেশন রোডে শাহ হোটেলকে ভ্রাম্যমাণ আদালতের ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। অদ্য বৃহস্পতিবার (৬ই এপ্রিল) ইফতারের আগেই বিকেল সাড়ে ৪টার সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শাহ হোটেলকে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সৌরভ রায় ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজীব মাহমুদ মিঠুন বলেন, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ও ভেজাল খাদ্যের চাহিদা অনুযায়ী ভোক্তা পর্যায়ে সঠিক মানদন্ড ও ভেজালমুক্ত খাদ্য মনিটারিং এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে এদের বিরুদ্ধে জরিমানা ও আদায় করা হয়। আগামীতে ও এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Share.
Leave A Reply

Exit mobile version