মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

গাইবান্ধায় গরু চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় আন্ত:জেলার কুখ্যাত গরু চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৫ এপ্রিল বুধবার দুপুরে এক  প্রেস বিজ্ঞপ্তিত গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার কামাল হোসেন। এর আগে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সাহাপাড়ার খামার পীরগাছা গ্রামের রেজাউল শেখের বাড়ি থেকে চারটি চোরাই গরু আটক করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধা জেলার সদর উপজেলার খামার পীরগাছা গ্রামের আজিম উদ্দিনের ছেলে রেজাউল শেখ (৪০) ও একই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে আবদুল মজিদ (২৭) ও গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালীয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাজ্জাদুল ইসলাম (২৩) এবং রাজশাহী জেলার কাশিপাড়া উপজেলার রাইপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে বিজয় ইসলাম ওরফে পিচ্চি বাবু (২৩)।
পুলিশ জানায় ,  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিশেষ অভিযান পরিচালনাকারি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করেন। তারা সদর উপজেলার সাহাপাড়া  ইউনিয়নের খামার পীরগাছা গ্রামেরর রেজাউল শেখ ও তার ভাতিজা আব্দুল মজিদ গোয়াল ঘর বিভিন্ন সাইজের চারটি চোরাই গরু জব্দ করে। এসময় চোরাই গরু বহনে ব্যবহৃত একটি জ্যাম ট্রাক উদ্ধার করা হয়।
পুলিশ সুপার কামাল হোসেন বলেন, তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে।  এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security