রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

ডাক্তারকে প্রাণ নাশের হুমকি ঘটনায় থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় দুজন চিকিৎসককে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. এএস এম তানজিরুল ইসলাম রায়হান এ ঘটনাকে কেন্দ্র করে অভিযোগ দায়ের করেন। হত্যা ও হুমকির অভিযোগ এনে ও জীবনের নিরাপত্তা চেয়ে গত সোমবার (৩ এপ্রিল) রাতে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমএসআর সামগ্রীর দরপত্র আহবান ও দরপত্র খোলা কার্যক্রমকে কেন্দ্র করে গত সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস প্রাঙ্গনে ৩০-৪০ জনের কতিপয় দুস্কৃতিকারী এসে দরপত্র কার্যক্রমকে ব্যহত করে। পরবর্তিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রাণনাশের হুমকি দিয়ে বলে, এ টেন্ডার আমাদের (দুস্কৃতিকারী) নামে দেওয়া না হলে, ডাক্তারগণ হাসপাতালের বাহিরে আমলে তাদের দেখে নেওয়া হবে হুমকী দেয়।

অভিযোগকারী ডা. এএসএম তানজিরুল ইসলাম রায়হান বলেন, ঘটনার দিন যথাযথ অফিস কার্যক্রম চলছিলো। হঠাৎ করে কতিপয় দুস্কৃতিকারীরা হাসপাতালে এসে হট্টগোল শুরু করে। সাধারণ রোগীরা ভয়ে আতঙ্কিত হয়ে ওঠে। পরবর্তীতে আমাকে ও ডা. সজিব রায় স্যারকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রাণনাশের হুমকি প্রদান করে। যার ভিডিও ফুটেজ আমাদের কাছে রয়েছে।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সজিব রায় বলেন, দরপত্রকে কেন্দ্র করে কতিপয় দুস্কৃতিকারীরা হাসপাতালে এসে হট্টগোল করে। পরে নিরাপত্তার জন্য দুর্গাপুর থানার সহায়তা নিয়ে দরপত্র কার্যক্রম অনির্দিষ্ট কালের জন্য স্থগিত কর হয়েছে।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানান, এ ঘটনায় এএসএম তানজিরুল ইসলাম রায়হান থানায় সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ