বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  (৩১মার্চ) সন্ধ্যায়  বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ের সভাকক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমানের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.  লুৎফুল হাসান, কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কে. এম জাকির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন   বিশ্ববিদ্যালয়ের উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটির কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম,  রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. অলিউল্লাহ ও ট্রেজারার মো. রাকিব উদ্দিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, ইন্টারডিসিপ্লিনারি ইনস্টিটিউট ফর ফুড সিকিউরিটির পরিচালক অধ্যাপক ড. মো. এনামুল হক, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সুবাস চন্দ্র দাস,  প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলামসহ বিশ্বিবিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী ও সাংবাদিক সমিতির সদস্যরা।

ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি মো. জালাল উদ্দীন।

Share.
Leave A Reply

Exit mobile version