ফুলছড়িতে বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ২০২২-২০২৩ অর্থ বছরে খরিফ-১/২০২৩-২০২৪ মৌসুমে উফশী আউশ ও পাট ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ মার্চ) সকালে ফুলছড়ি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমান’র সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মিন্টু মিয়া’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের এমপি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মাহমুদ হাসান রিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা প্রাণীসম্পদ অফিসার জহিরুল ইসলাম, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এ্যাড. নুরুল আমিন, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী, কৃষি দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারী সহ প্রমুখ।

এরপরে, জনশুমারি ও গৃহগণনা-২০২১ প্রকল্পের ট্যাবলেটসমূহ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে মাধ্যমিক ও সমমানের বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ফুলছড়ি উপজেলা পরিসংখ্যান অধিদপ্তরের আয়োজনে কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমান’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের এমপি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মাহমুদ হাসান রিপন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, ফুলছড়ি উপজেলা কৃষি অফিসার মিন্টু মিয়া, উপজেলা প্রাণীসম্পদ অফিসার জহিরুল ইসলাম, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এ্যাড. নুরুল আমিন, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী সহ প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version