লালপুর ( নাটোর) সংবাদদাতা

লালপুরে মুক্তিযোদ্ধার স্ত্রীর রহস্যজনক মৃত্যু! নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা সাফায়েত উল্লাহর স্ত্রী আছিয়া বেগম (৬৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের বড়বড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বীরমুক্তিযোদ্ধা সাফায়েত উল্লাহর পরিবারের সঙ্গে দীর্ঘদিন যাবত একই এলাকার জনৈক বাক্কার আলীর সঙ্গে বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার সকালে বীরমুক্তিযোদ্ধা সাফায়েত উল্লাহর ছেলেরা জমিতে তিল রোপন করতে গেলে জনৈক বাক্কার আলীর সঙ্গে মারামারি হয়। এক পর্যায়ে ছেলেদের বাঁচাতে গেলে প্রতিপক্ষের ধাক্কায় আছিয়া বেগম পড়ে গিয়ে অসুস্থ হয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

লালপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন জানান, খবর পেয়ে নিহতের লাশ হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। প্রাথমিক সুরতাহলে নিহতের আঙ্গুলে একটু আঘাতের চিহ্ন আছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করে নি। অভিযোগ পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version