সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বগুড়ায় হাতে ও গলায় শিকল বেঁধে আবারও অনশনে রুমেল

যা যা মিস করেছেন

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু বাতিলের প্রতিবাদে হাতে-গলায় শিকল বেঁধে ও কাফনের কাপড় পরে আবারও প্রতিবাদী অনশনে বসেছেন হুমায়ুন আহম্মেদ রুমেল। রবিবার (১৯ মার্চ) সকালে শহরের সাতমাথা এলাকায় অনশনে বসেন তিনি।
হুমায়ুন আহমেদ রুমেল বলেন, ‘জেলা ক্রীড়া সংস্থার আশ্বাসে ১৮ মার্চ পর্যন্ত আমি অনশন স্থগিত ঘোষণা করেছিলাম। ১৮ তারিখের মধ্যে ইতিবাচক সিদ্ধান্ত না আসায় আমি আবারও অনশন শুরু করেছি। বগুড়ায় কাজ না হলে আমি ঢাকা জাতীয় প্রেস ক্লাবের সামনে গিয়ে আমরণ অনশন শুরু করব।
গত ৮ মার্চ দীর্ঘ প্রায় ৮০ ঘণ্টা পর শহরের মুজিবমঞ্চে কাফনের কাপড় পরে আমরণ অনশনে থাকা যুবক হুমায়ুন আহমেদ রুমেল তার কর্মসূচি স্থগিত ঘোষণা করেছিলেন। বগুড়া জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শামীম কামাল ১৮ মার্চের মধ্যে ইতিবাচক সিদ্ধান্ত আসবে এমন আশ্বাসের কথা জানিয়ে রুমেলকে পানি ও জুস পান করিয়ে অনশন ভাঙান।
গত ২ মার্চ জাতীয় ক্রীড়া পরিষদে চিঠি পাঠিয়ে চান্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের সিদ্ধান্ত জানায় বিসিবি। এতে অভিযোগ করা হয়, গত কয়েক বছর ধরেই বোর্ডের ম্যাচ আয়োজনে অসহযোগিতা করছে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা। চিঠি দেওয়ার পাশাপাশি বগুড়ায় নিয়োগপ্রাপ্ত বিসিবির ১৭ কর্মকর্তা ও কর্মচারীকে ক্লোজড করে মিরপুরে রিপোর্ট করতে বলা হয়। একই সঙ্গে কার্গোতে করে ঢাকায় নেওয়া হয়েছে গ্রাউন্ড রক্ষণাবেক্ষণের যন্ত্রপাতি থেকে শুরু করে ইনডোরের নেট, ম্যাটসহ সব সরঞ্জাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security