আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ 

পলাতক তিন মামলার সাজাপ্রাপ্ত আসামি নুরে আলম সিদ্দিকী সাগরকে(৪৫) গ্রেফতার করেছে তারাগঞ্জ থানা পুলিশ ।

শনিবার (১৮ মার্চ) রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, আলমপুর ইউনিয়নের মধুরামপুর এলাকার পূর্বপাড়ার শফিকুল ইসলামের ছেলে নুরে আলম সিদ্দিকী সাগর একজন প্রতারক। নিজেকে প্রধানমন্ত্রী কার্যালয়ের কর্মকর্তা ,বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিব, এমপিসহ নানান পরিচয় দিয়ে রংপুরসহ দেশের বিভিন্ন জেলায় চাকরীর প্রলোভন, বিভিন্ন রাজনৈতিক সমস্যার সমাধান, পুলিশে লোক নিয়োগ, কর্মসংস্থান থেকে বদলিকরন, শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্তকরন, এলাকার মামলা নিষ্পত্তি সংক্রান্ত তদবিরের নামে বিভিন্ন লোককে প্রতারিত করে বিপুল পরিমানে অর্থ হাতিয়ে নিয়ে গাঁ ঢাকা দিয়ে থাকত।

আরও জানা যায়, নুরে আলম সিদ্দিকী সাগরের বিরুদ্ধে ৩টি মামলার সাজার রায় হয়েছে যার মামলা নং সি আর ৫০৫/১৪ , ৬০৪/১৩, ৯২/১৪। রায়ের পর আত্মগোপনে চলে যায়। সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল। সর্বশেষ ঢাকায় অবস্থানকালে গতকাল শনিবার (১৮ মার্চ) রাজধানীর মোহাম্মদপুর এলাকায় রংপুরের তারাগঞ্জ থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, ঐ প্রতারক দীর্ঘদিন যাবৎ প্রতারণা করে আসছিল, তার নামে সাজার গ্রেফতারি পারোয়ানা থাকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে নুরে আলম সিদ্দিকী সাগরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version