মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদার সাথে পালন করা হয়েছে।

অদ্য শুক্রবার (১৭ই মার্চ) সকাল ৯.৪০ মিনিটের সময় শ্রীমঙ্গল উপজেলা কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তহিরুল ইসলাম মিলন, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ উপরু মিয়া, প্রচার সম্পাদক দেবাংশু সেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিল্লুল আনাম চেমন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক বদরুল হক, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শহিদুর রহমান শহিদ ও সাধারণ সম্পাদক মোঃ নুরুল আমিন, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, সম্পাদক সালেহ আহমদ, ছাত্রলীগ ও উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আশিকুর রহমান কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাবের আহমেদসহ অঙ্গ-সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

উপজেলা প্রশাসনের আয়োজিত জাতির জনকের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও ছোটছোট ছেলেমেয়েদের মাঝে বিতরণ করা হয়। পরে আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী ও শিশু দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ছোট ছেলে মেয়েরা গান,নৃত্য পরিবেশন করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version