মৌলভীবাজারের কমলগঞ্জের সদর ইউনিয়নে ২০২৩- ২০২৪ অর্থ বছরের ভি ডব্লিউ বি কার্ডের আওতায় ১২২ হতদরিদ্র পরিবারের মাঝে কার্ড ও  ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
সোমবার (২৭ ফেব্রুয়ারী)  দুপুরে কমলগঞ্জ ইউনিয়ন পরিষদের মিলনায়তন কক্ষের সামনে  প্যানেল চেয়ারম্যান ১ মোঃসোলেমান হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের ইউনিয়ন কর্মী রাজু দত্ত এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব সোলেমান হাসান, প্যানেল চেয়ারম্যান ২ আব্দুল মতিন,প্যানেল চেয়ারম্যান ৩ মোছাঃ আমিনা বেগমসহ সকল ইউপি সদস্যগন।
এসময় চাউল নিতে আসা সকলের উদ্দেশ্যে চেয়ারম্যান  আব্দুল হান্নান  বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর আমি সার্বক্ষণিক নানা ভাবে আপনাদের জনসেবার নিয়োজিত রয়েছি। এই চাউল বাংলাদেশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদেরকে দিছেন আপনারা শেখ হাসিনা কে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। তিনি প্রধানমন্ত্রী নির্বাচিত হলে উন্নয়নের ধারাবাহিকতায় আগামী দিনেও অব্যাহত থাকবে।
Share.
Leave A Reply

Exit mobile version