দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

 

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটে থানা পুলিশের চির-চেনা রূপকে পাল্টে দিয়েছেন জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।
তার কর্তব্যনিষ্ঠার কারণে অনেক উন্নতি হয়েছে জয়পুরহাট সদর থানার আইন শৃঙ্খলা পরিস্থিতি, সিরাজুল ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে অল্প দিনের মধ্যে, জয়পুরহাট সদর থানার বিভিন্ন এলাকায় জনগনের মাঝে ব্যাপক প্রসংশা অর্জন করতে সফল হয়েছে।

পুরানাপৈল ইউপি ১নং ওয়াডে সদস্য তারাকুল ইসলাম বলেন , এলাকা বাসী মনে করেন, তার মত এরকম দক্ষ মেধাবী পরিপূর্ণ পুলিশ অফিসার থানায় থাকলে জয়পুরহাটে অল্প দিনেই মধ্যে চুরি ডাকাতি, ছিতাই কর্মকান্ড বন্ধ সহ আইন শৃঙ্খলার পরিস্থিতি উন্নত হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানান, তার যোগদানের পর থেকে থানায় নেই কোন দলীয় নেতার প্রভাব, দালাল বা চাটুকরের চাটুকরিতা সম্পূর্ণরূপে বন্ধ হয়েছে, এই কারনে বর্তমান ওসি বিপদাপন্ন জনসাধারনের জন্য নিজের দুয়ার সর্বদা খোলা রেখেছেন।

থানায় কোন সংকটপন্ন ব্যক্তি বা অভিযোগকারী প্রবেশ করলে তিনি নিজেই তাদের কথা শোনেন ও প্রতিকারের জন্য তৎক্ষনিক ব্যবস্থা নেন। শাসক নয় সেবক এ ধরনের ব্রত হয়ে থানার কার্যক্রম পরিচালনা করছেন ওসি সিরাজুল ইসলাম।

এছাড়াও তার কড়া নজরদারীতে থানার এস আই এমনকি কনস্টবলদের আচারন ও পাল্টে দিয়েছে, তাঁরা যথাসময়ে নিজ নিজ কাজে হাজির থাকছে, সকাল থেকে গভীর রাত পর্যন্ত নিদ্বিধাায় থানায় বাধাহীন ভাবে অভিযোগকারীরা সুযোগ সুবিধা পাচ্ছেন বলে অনেকের কাছ থেকে এ তথ্য পাওয়া গেছে।

সব মিলিয়ে বর্তমান থানার অবস্থা ওসি সিরাজুল ইসলাম যোগদানের পর থেকেই বিভিন্ন অপরাধ কমতে শুরু করেছে, জনসেবার এ ধরনের নিষ্ঠা যেন বহাল থাকে সে প্রত্যাশা জয়পুরহাট বাসীর। ওসি সিরাজুল ইসলামের এই সেবার মাধ্যমেই জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version