বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ডোমারে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী: ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছে শারীরিক প্রতিবন্ধী এক কিশোরী। ঘটনাটি নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নে।

গত ১৯ ডিসেম্বর রাত ১০ টায় সোনারায় ইউনিয়নে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফিরছিলেন (ছদ্মনাম) আজগর আলীর শারীরিক প্রতিবন্ধী মেয়ে (ছদ্মনাম) লায়লা(১৪)।
জানাযায়, একই ইউনিয়নের কুমবাড়িডাঙ্গা গ্রামের দুলাল হোসেনের ছেলে মো: রাকিব(২১) শারীরীক প্রতিবন্ধী কিশোরী কন্যা লায়লাকে জোরপূর্বক ধর্ষণ করে।

প্রতিবন্ধী কিশোরী লোকলজ্জার ভয়ে বিষয়টি প্রকাশ না করলেও তার আচরনে মায়ের সন্দেহ হওয়ায় এক পর্যায়ে লায়লা তার মায়ের নিকট ঘটনা প্রকাশ করে।

প্রতিবন্ধী কিশোরীর বাবা-মা থানায় উপস্থিত হয়ে ধর্ষনের ঘটনাটি জানালে ডোমার থানার ওসি মাহমুদ উন-নবী পুলিশ সুপারকে বিষয়টি অবগত করে মামলা রুজু করেন। মামলা নং-১১(০১)২৩।

শুক্রবার (২৭ জানুয়ারী) দিবাগত রাতে নিজ বাড়ি থেকে ধর্ষক রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ।

এব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন-নবী মুঠোফোনে বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক শুক্রবার ভোরবেলা তাৎক্ষনিক অভিযান পরিচালনা করি। এবং আসামী মো:রাকিব ইসলামকে তার নিজ বসতবাড়ি হইতে গ্রেফতার করি। তিনি বলেন, ভিকটিমের মেডিকেল পরীক্ষা করার জন্য হেফাজতে নেয়া হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরনসহ অন্যান্য আইনগত বিষয়সমুহ প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security